• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কনসার্টে ৩৫টি গান গাইবেন এ আর রহমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ০৮:৩৫ পিএম
কনসার্টে ৩৫টি গান গাইবেন এ আর রহমান
ফাইল ছবি

বঙ্꧒গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ শিরোনামে কনসার্টের আয়ো🌱জন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বহুল কাঙ্ক্ষিত এই কনসার্টে ৩ ঘণ্টা পারফর্ম করে ৩৫টি গান গাইবেন উপমহাদেশের বিখ্যাত সংগীতজ্ঞ এ.আর. রহমান।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী𝔍 শেখ হাসিনা। এ ছাড়া এই কনসার্ট উপস্থাপনা করবেন বাংলাদেশি উপস্থাপিকা রুমানা মালিক মুনমুন। সোমবার (২৮ মার্চ) বিকেলে বি🅠ষয়গুলো নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ইসমাইল হায়দার মল্লিক। 

ইসমাইল হায়দার মল্লিক বলেন, 🐓“এ. আর. রহমান হলো মূল আকর্ষণ। শুধু এ. আর. রহমানের অধ্যায়ে সম্ভবত ৩ ঘণ্টারꦇ একটা অনুষ্ঠান হবে। উনি ৩৫টির মতো গান গাইবেন।’

বিসিবির এই পরিচালক আরও জানান, ‘‘এ ছাড়া আমাদের দেশি শিল্পী  মমতাজ আছেন। জাতীয় সঙ্গীতও গাওয়া হবে। পুরো🌼 অনুষ্ঠান আমরা দুই ভাগে ভাগ করেছি। বিকেলে ঘণ্টা দেড়েকের অনুষ্ঠান আছে। আর সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত এ. আর. রহমানের কনসার্ট। বিকেল ৫টা থেকে শুরু হবে এই কনসার্ট। এ সময় বঙ্গবন্ধুকে নিয়ে দুটি গান গাইবেন বিখ্যাত এই শিল্পী। একট🎃ি বাংলায় আর অন্যটি হিন্দিতে।

এ. আর. 𒆙র🍸হমান ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছেন। রোববার রাতে ২৪০ জনের বহর নিয়ে তিনি ঢাকায় আসেন।

Link copied!